Naogaon

Modhoilloss (3rd floor), Doyaler Mor Main Road

+880 1717542014

24/7 Customer Support

Sat - Thu: 9:00 - 08:30

Online massage always open

✉️উনার পাঠানো চিঠি✉️

আসসালামু আলাইকুম। আমি সুইটি পারভীন রিপা, কাজ করছি Graphics design নিয়ে। আজ আমি একজন সফল নারী উদ্যোক্তা। কিন্ত এই সফলতার শীর্ষে পৌঁছানোর পথ টুকু এতটা সহজ ছিল না। এর জন্য আমাকে করতে হয়েছে কঠোর পরিশ্রম। আর এই পরিশ্রমের সম্পূর্ন পথ জুড়ে আমার পাশে ছিলেন (ফ্রিল্যান্সিং আইটি ইন্সটিটিউট), এর পরিচালক শ্রদ্ধেয় শাহাদাত হোসেন ভাইয়া। যিনি আমাকে সঠিক গাইডলাইন দিয়েছেন।

তবে এই সঠিক গাইডলাইনটি পেতেও আমাকে অনেক প্রতিকূলতার সম্মুখীন হতে হয়েছে।

প্রথমে আমি অন্য একটি প্রতিষ্ঠানে ভর্তি হই এবং সেখানে প্রতারিত হই। তখন আমি প্রায় নিরাশ হয়ে পড়েছিলাম। অন্য দিকে আমার পরিবারও আমার পাশে ছিল না। এমন অবস্থায় আমাকে সঠিক গাইডলাইন দিয়ে আশার আলো দেখিয়েছিলেন শাহাদাত হোসেন ভাইয়া। তাঁর প্রতি আমি অফুরন্ত কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

আমি গর্বিত কারণ আমি একজন আদর্শ প্রশিক্ষক পেয়েছি। আর সাপোর্টের কথা কি বলব উনাদের থেকে ২৪ ঘন্টায় সাপোর্ট পেয়েছি আমরা,

নওগাঁ জেলার একটি বিশেষ অংশ জুড়ে রয়েছে আমাদের প্রতিষ্ঠান Freelancing IT Institute। আমি চাই দেশের প্রতিটি জেলায় এমন আদর্শ প্রতিষ্ঠান গড়ে উঠুক যা একজন মানুষকে সফলতার শীর্ষে পৌঁছাতে অটুট ভূমিকা পালন করবে।

ধন্যবাদ ফ্রিল্যান্সিং আইটি ইন্সটিটিউট কে, এরকমভাবে সাপোর্ট দিয়ে সবাইকে একধাপ এগিয়ে নেওয়ার জন্য

__________________________

সুইটি পারভীন রিপা উনি আমাদের ৩২ তম ব্যাচের স্টুডেন্ট

আমরা স্টুডেন্টদেরকে সর্বোচ্চ মানের শিখায় এবং সর্বোচ্চ মানের গাইডলাইন দেই যা অন্য কোন প্রতিষ্ঠান দিতে পারবে কিনা আমাদের জানা নেই (এটা আমাদের কথা না এটা আমাদের স্টুডেন্ট দের কথা) , আর আমাদের গাইডলাইন ফলো করে যে সব স্টুডেন্টরা কাজ করে তারাই কিন্তু আজ সফল, উনার পরিশ্রম আর মেধা এবং আমাদের দেখানো গাইডলাইনে সে আজ খুব ভালো করতেছে

তার সফলতার গল্পটা একটু ভিন্ন

আসলে আমরা খুঁজি কম টাকার প্রশিক্ষণ কিন্তু আসলে কম টাকার প্রশিক্ষণের কথা বলে অনেক প্রতিষ্ঠান আস্তে আস্তে অনেক টাকা নিয়ে ফেলে, কিন্তু তাদের কাছ থেকে সঠিক গাইডলাইন ও সাপোর্ট পাওয়া যায় না, কিভাবে পাবেন তারা তো মার্কেটপ্লেসে কাজই করেনা, তাদের অভিজ্ঞতা বা কতটুকু থাকবে যাইহোক এ প্রসঙ্গে বাদ দেই,

উনার জন্য সকলের দোয়া করবেন>ফ্রিল্যান্সিং আই টি ইনস্টিটিউট পরিবারের পক্ষ থেকে আপনার জন্য দোয়া ও ভালোবাসা রইলো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *